সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ আটক ৬

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ ৬ জঙ্গিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদি বই ও পোস্টার উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ঝিকরা তুশি তারেক ছাত্রবাস থেকে নাশকতার সরঞ্জামাদিসহ তাদের আটক করা হয়
শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস।আটককৃতরা হলো- উল্লাপাড়া উপজেলা বাকুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আতাউর রহমান (৫৪), ধামাই কান্দি রশিপাড়া গ্রামের মৃত রহিস উদ্দিন সরকারের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), গয়হাট্ট গ্রামের আলতাব হোসেনের ছেলে হাসান (২৮), বজ্রাপুর গ্রামের ছরোয়ার হোসেনের ছেলে মনিরুল (৪০) ও সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লার ছোবহান শেখের ছেলে রায়হান আলী (৩০)।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, ঈদুল আজহায় নাশকতার পরিকল্পনা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝিকরা ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ জঙ্গিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল, বিপুল পরিমাণ পোস্টার ও জিহাদি বই উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃতরা ঈদে নাশকতার পরিকল্পনার কথা স্বীকার করেছে। বর্তমানে উদ্ধারকৃত আলামত ও আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x