আলীকদম নয়াপাড়া ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

 

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা

 

বান্দরবানের আলীকদম উপজেলাধীন নয়াপাড়া ছিদ্দিকিয়া দাখিল মাদরাসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এই সময় আলীকদম প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক হাসান মাহমুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আঃ লীগের সভাপতি মংব্রাচিং মার্মা।

আজ (৮ জানুয়ারি)বুধবার সকাল ১১ ঘটিকায় মাদরাসা হলরুমে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তারা বলেন- বিগত ২০০৮ সালে মাদরাসাটি প্রতিষ্ঠা হলেও দৃশ্যমান কোন পরিবর্তন হয়নি। এলাকার সচেতন সমাজ, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে এপ্রতিষ্ঠানের ভবিষ্যৎ উজ্জল হতে পারে। এজন্য প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন উপস্থিত অতিথিরা।

এসময় ১নং আলীকদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন এবং ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা প্রতি মাসে একজন করে শিক্ষকের বেতন প্রদান করবেন বলে আশ্বাস দেন। বক্তারা ২০২০ সালকে এই প্রতিষ্ঠানের জন্য একটা চ্যালেঞ্জ মনে করে অভিভাবকদের কে প্রতিষ্ঠানের ভবিষ্যৎ নির্ধারণের জন্য এগিয়ে আসার আহবান জানান।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং আলীকদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন, ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা, উপজেলা আঃ লীগের সাধারণ সম্পাদক ধুংড়ি মার্মা, সাংগঠনিক সম্পাদক এম কফিল উদ্দিন, আলীকদম সেনা জোন কমান্ডারের প্রতিনিধি ওয়ারেন্ট অফিসার মোঃ ইকরামুল হক,২নং চৈক্ষ্যং ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান শফিউল আলম, প্যানেল চেয়ারম্যান নুরুল আমিন, ইউপি সদস্য ইয়াছমিন আক্তার, জাহাঙ্গীর আলম বাদশা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক, শিক্ষক ও সাংবাদিকরা উপস্হিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *