আশুলিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে গণধর্ষণ আটক ৬

সাভার আশুলিয়ায় পোশাক করাখানায় চাকরির প্রলোভন দেখিয়ে ১৮ বছর বয়সের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে বাড়ীর মালিকসহ ছয় জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবারসকালে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তয়ৈবপুর এলাকা থেকে অভিযুক্তদের আটক করা হয়।এর আগে সোমবার দিবাগত রাতে তয়ৈবপুর এলাকায় শান্তের বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। পরে রাতেই আশুলিয়া থানায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে অভিযোগ করেন ।

আটকরা হলো- আকবর হোসেন (২৩), বাড়ির মালিক শান্ত (২১), মাহিদ (২৩), ইমরান (২০), রবিন (২৪) ও আজিম উদ্দিন মোল্লা (২৩)।
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানায়, সোমবার রাতে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে তাদের আটক করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞেসাবাদ চলছে। এছাড়া ভুক্তভোগী তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x