আশুলিয়ায় যুব মহিলা লীগের উপর হামলা আটক ৩

আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মণিকা হাসান (২৭) কে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগে ৩ জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিন বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে শনিবার (৭ মার্চ) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকায় তিনি হামলার শিকার হন।এঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা আব্দুল মজিদ। এর মধ্যে তিন জনকে আটক করা হয়।আটকরা হলেন- মোস্তফা (৪৫), আমির হোসেন (৩৬), জনি শিকদার (২৫)। প্রাথমিকভাবে আটকদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।অভিযোগ সূত্রে জানা যায়, বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে দক্ষিন বাইপাইল এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন মণিকা হাসান। এসময় তিনি বাড়ির কাছে পৌছালে একটি রাস্তার মধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী ও সাতটি মামলার আসামী সোহাগ হোসেন মুন্সী ও তার ভাড়াটে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এসময় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করে স্থানীয়রা। এঘটনায় অভিযোগ দায়ের করলে সন্ধ্যায় তিন জনকে আটক করা হয়।এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ মুন্সী বলেন, অভিযোগের ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি। এব্যাপারে মামালা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

আমাদের খবর / অনলাইন ডেস্ক

সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর দুই দিনের...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x