আশুলিয়ায় স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রী আটক

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় সামাদ দেওয়ানের মালিকানাধীন দুই তলা বিশিষ্ট ভাড়া বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে এই ঘটনা ঘটে।
নিহত মমিন আলী (৩৫) ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার চন্দরিয়া গ্রামের আমির আলীর ছেলে। তিনি ও তার স্ত্রী কাশমিরা আক্তার আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো গার্মেন্টে সুইং সেকশনে কাজ করতেন। তাদের দুই বছরের একটি শিশু সন্তান রয়েছে।নিহতের প্রতিবেশী ও বাড়ির মালিক সামাদ দেওয়ান জানান, প্রায় দেড় মাস পূর্বে সামাদ দেওয়ানের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় স্থানীয় ডেকো গার্মেন্টের শ্রমিক মমিন আলী ও কাশমিরা আক্তার দম্পতি। এরপর গতকাল শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে কাশমিরার চিৎকারের ঘুম ভাঙ্গে তাদের।

এসময় কক্ষ ভিতর থেকে তালা দেয়া ও স্বামী মমিন মারা গেছে বলে তাদের জানায় স্ত্রী কাশমিরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মমিনের গলাকাটা রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ও নিহতের স্ত্রী কাশমিরাকে থানায় নিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক টুম্পা সাহা জানান, পারিবারিক কলহের জের ধরেই স্ত্রী কাশমিরা তার স্বামী মমিনকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় প্রাথমিক ভাবে অভিযুক্ত নিহতের স্ত্রী কাশমিরাকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x