কাঁধে সিলিন্ডার বেঁধে মাকে হাসপাতালে নেয়া সেই ছেলেকে সংবর্ধনা

ঝালকাঠির নলছিটিতে কাঁধে সিলিন্ডার বেঁধে করোনা আক্রান্ত মাকে মোটরসাইকেলে করে হাসপাতালে নিয়ে যাওয়া সেই সন্তান জিয়াউল হাসান টিটুকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।রোববার ২২ মে বেলা ১১টায় নলছিটি উপজেলা পরিষদের সভাকক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে জিয়াউল হাসান টিটুর হাতে সন্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুম্পা সিকদার।

উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, মাকে এবং তার সন্তানকে নিয়ে করা অনুষ্ঠানটি আমার আট বছরের চাকরি জীবনের সেরা আয়োজন। এই আনন্দটুকু সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্য সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এছাড়াও তিনি জিয়াউল হাসান টিটুর মায়ের সুস্বাস্থ্য কামনা করেন।টিুর মা বলেন,’আমি শিক্ষকতা জীবনে শিক্ষার্থীদের যা উপদেশ দিতাম সেই সেবাগুলোই এখন সন্তানদের কাছ থেকে পাচ্ছি।’

টিটু বলেন, সন্তান মায়ের জন্য করবে এটাই স্বাভাবিক। এতে সংবর্ধিত হওয়ার কিছু নেই। তবুও উপজেলা প্রশাসনের এই আয়োজনের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, জিয়াউল হাসান টিটু গত ১৭ এপ্রিল শরীরের সঙ্গে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে করে করোনা আক্রান্ত মা রেহানা পারভীনকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেদিন বিকেলে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক থেকে তোলা মা-ছেলের হাসাপাতালে যাওয়ার ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *