গাজীপুর ছাত্রলীগ  কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন:যুগ্ন-সাঃ সষ্পাদক মাহমুদুল হাসান

নিজস্ব প্রতিনিধি:

করোনা মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগের দৃশ্যমান অংশগ্রহনের ভূয়সী প্রশংসা করেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান ‘করোনা’ আক্রান্ত ভয়াল পরিস্থিতিতে, বাংলাদেশের খাদ্য সংকট রোধে ও খাদ্য চাহিদা স্বয়ংসম্পূর্ণ রাখতে বাংলাদেশের কৃষিবান্ধব নেত্রী,জননেত্রী শেখ হাসিনা, কৃষকের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীদের প্রতি জোড়ালো নির্দেশনা প্রদান করেন। নির্দেশনা পাবার পর থেকেই বঙ্গবন্ধুর আদর্শিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, বিভিন্ন পর্যায় থেকে কৃষকদের পাশে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের দিকনির্দেশনায় সাড়া দিয়ে গাজীপুর জেলার আপামর কৃষকদের পাশে দাড়ানোর ঘোষণা দেন, গাজীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জনাব মাহমুদুল হাসান পারভেজ।

করোনা পরিস্থিতিতে, লোকবল সংকটের কারনে ধান কাটতে না পারা কৃষকেরা সহযোগীতা কামনা করেন। কৃষকের আহ্বানে তাৎক্ষনিক সাড়া দিয়ে মাহমুদুল হাসান পারভেজ, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কৃষকের ১ বিঘা ১০ গন্ডা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন এবং ধান মাড়াতে সাহায্য করেন।

অসহায় কৃষকদের ধান কাটা সমাপ্তির পর মাহমুদুল হাসান পারভেজ জানান, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তিনি গাজীপুর জেলার সকল কৃষকদের পাশে সরব থাকবেন। এসময় তিনি গাজীপুর জেলার সকল নেতাকর্মীদের নিজ নিজ অবস্হানে থেকে কৃষকদের সহযোগিতা করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *