ধামরাই নওগাঁও এলাকা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ঢাকা অদুরে ধামরাই থানায় বিলকিছবেগম (৩০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের নওগাঁও এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত বিলকিছ বেগম একই ইউনিয়নের ডাউটিয়া দক্ষিনপাড়া এলাকার মৃত আয়নাল হকের মেয়ে। তার দুইটি শিশু সন্তান রয়েছে।স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় শাশুড়ির সাথে ঝগড়া হয় বিলকিসের। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এসময় স্থানীয়দের মধ্যস্থতায় তাদের বিবাদের অবসান হলে রাতে ঘুমিয়ে পড়েন তারা।সকালে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন বিলকিস।ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ বলেন, প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x