ময়মসিংহে প্রধান শিক্ষককে হেনস্তা, দপ্তরি আটক

শ্রেণিকক্ষ খুলে পরিষ্কার করতে বলায় ময়মসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষককে পেটানো দপ্তরি রাকিবকে আটক করা হয়েছে।শুক্রবার (২৮ মে) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুর আলম আটকের বিষয়টি নিশ্চিত করেছেনআলমগীর মুহম্মদ মনসুর আলম বলেন, এ ঘটনা জানার পর অপরাধীকে দ্রুত আটকের নির্দেশ দেওয়া হয়। রাতে সেই দপ্তরি কাম প্রহরীকে আটক করেছে পুলিশ।

রাকিব অস্থায়ী ভিত্তিকে কাজ করতো। তাকে কর্মস্থল থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেহেতু ঘটনাটি দিবালোকে ঘটানো হয়েছে, তাই এ বিষয়ে তদন্ত করার প্রয়োজন নেই। অপরাধী বর্তমানে পুলিশের কাছে বন্দি রয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে ময়মনসিংহের গফরগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলুফা খানম স্কুলে ডাকেন দপ্তরি রাকিবকে। রাকিবকে ডেকে তিনি শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলেন। কিন্তু রাকিব সরাসরি ক্লাসরুম পরিষ্কার করতে অপারগতার কথা জানান।

বন্ধে কোনোরকম কাজ করতে পারবে না বলে উত্তর দেন তিনি। এরপর কথা কাটাকাটির একপর্যায়ে প্রধান শিক্ষক নিলুফার মাথায় ঘুষি মেরে বসেন রাকিব। এ সময় রাকিবের ভাই এসেও প্রধান শিক্ষককে গালাগালি করেন।

এ বিষয়ে বাংলাদেশ প্রাইমারি অনলাইন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এমন ঘটনা কখনো কাম্য নয়। আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। মহাপরিচালক নিজেই বিষয়টি যেহেতু তদারকি করছেন যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে আমরা আশাবাদী।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x