বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

শেরপুর(বগুড়া)প্রতিনিধি
বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের সংঘর্ষে নওঁগা জেলার পতœীতলা উপজেলার শীতলবাজার এলাকার মৃত সোলেমান হোসেনের ছেলে রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫) নিহত। এছাড়াও একই উপজেলার আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪) গুরুতর আহত হয়েছে। ২৮ এপ্রিল মঙ্গলবার সকাল ৭ টার দিকে মহাসড়কের হামছায়াপুর শেরুয়া বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এসময় আঞ্চলিক সড়ক থেকে একটি ট্রাক মহাসড়কে উঠার সময় বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যায়।

এদিকে বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তারা সকলেই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসাবে কাজ করেন। এখন নির্মানের কাজ না থাকায় তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন বলে জানা যায়।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x