মানিকগঞ্জ জেলা সম্পাদক পরিষদ গঠিত

মিজানুর রহমানঃ

মানিকগঞ্জ জেলা থেকে প্রকাশিত প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টাল সম্পাদকদের নিয়ে “সম্পাদক পরিষদ, প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টাল মানিকগঞ্জ” গঠিত হয়েছ।

এই কমিটিতে ২ জন সম্মানিত সম্পাদক উপদেষ্টা হিসেবে রয়েছেন । আহবায়ক কমিটিতে রয়েছেন ১৫ জন সম্মানিত সম্পাদক ।

সম্মানিত উপদেষ্টা:

১. সাবেক সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান কামাল, সম্পাদক- দৈনিক গণচেতনা। ২. জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সম্পাদক- দৈনিক সবুজ গ্রাম।

আহবায়ক কমিটি:

আহ্বায়ক: গোলাম ছারোয়ার ছানু (সম্পাদক- সাপ্তাহিক মানিকগঞ্জ)। সদস্য: বাবুল আক্তার মনজু, (সম্পাদক- দৈনিক নিউজ), আনোয়ারুল হক, (সম্পাদক- দৈনিক জনমত), বি.এম খোরশেদ, (সম্পাদক- বিএম টিভি), আনিসুর রহমান বুলবুল, (সম্পাদক- সাতদিনের মানিকগঞ্জ), এ.কে আজাদ (সম্পাদক- দৈনিক বাংলাদেশ মধ্যাঞ্চল), আকমল হোসেন (সম্পাদক- সাপ্তাহিক অগ্নিবিন্দু), জালাল উদ্দিন ভিকু (সম্পাদক- দৈনিক কালের কাগজ), এফ.এম ফজলু, (সম্পাদক- দৈনিক পৃথিবী প্রতিদিন), সোহেল রানা খান, (সম্পাদক- প্রতিদিন বাংলাদেশ), মোহাম্মদ ইউনুস আলী, সম্পাদক- মানিকগঞ্জ টাইমস), রুপালী আক্তার রুপা, (সম্পাদক- জাস্টমেইল ২৪.কম), এম. আজাদ হোসেন, (সম্পাদক দেশ ২৪ ডট নিউজ), মোঃ লিটন মিয়া, (সম্পাদক- সময়ের বার্তা২৪ ডট নেট), শহিদুল ইসলাম সুজন, (সম্পাদক- দৈনিক টেলিগ্রাম)।

বি: দ্র: মানিকগঞ্জ থেকে প্রকাশিত প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টাল, এর সম্মানিত সম্পাদক মহোদয়গনের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনারা যারা ‘সম্পাদক পরিষদ, প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টাল মানিকগঞ্জ’ এর সাথে পেশাগত প্রয়োজন এবং স্থানীয় সংবাদপত্র নিউজপোর্টালের উৎকর্ষ সাধনের লক্ষ্যে এক সাথে কাজ করতে আগ্রহী তারা পূর্ণাঙ্গ কমিটি গঠনের পূর্বেই যোগাযোগ করুন। আমরা সম্মিলিতভাবে সকলকে নিয়ে এই সংগঠনকে এগিয়ে নিতে চাই।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x