মেসির রেকর্ড ভাঙলেন এমবাপ্পে

ফ্রেঞ্চ লিগে দুর্দান্ত ফর্মে রয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে কিছুটা অফ ফ্ররম ছিলেন তিনি। বুধবার রাতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে জোড়া গোল করে গোলখড়া কাটিয়েছেন তিনি।ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে জোড়া গোল করে মেসির একটি রেকর্ড নিজের করে নিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ২০ গোল করা সর্বকনিষ্ঠ খেলোয়াড় এখন তিনি।

আগামী ২০ ডিসেম্বর নিজের ২২তম জন্মদিন পালন করবেন এমবাপ্পে। বিশেষ দিনের আগেই অনন্য অর্জনে নাম লেখালেন তিনি। ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে ম্যাচে দুটি গোল করে রেকর্ডটি নিজের করে নেন এই ফরোয়ার্ড।ম্যাচটি অবশ্য মঙ্গলবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে বাসাকসেহিরের সহকারী কোচকে চতুর্থ রেফারি বর্ণবাদী মন্তব্য করলে ম্যাচটি একদিন পিছিয়ে যায়। বুধবার রাতে পিএসজির ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে তুর্কি দলটিকে ৫-১ গোলে উড়িয়ে দেয় ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচটিতে হ্যাটট্রিক করেন নেইমার। বাকি গোল দুটি করেন এমবাপ্পে।নেইমারের জোড়া গোলের পর ৪২তম মিনিটে পেনাল্টি পায় পিএসজি।

স্পট কিক থেকে গোল করার মাধ্যমে অনন্য রেকর্ড গড়েন এমবাপ্পে। রাশিয়া বিশ্বকাপের সেরা তরুণ খেলোয়াড় চ্যাম্পিয়ন্স লিগে ২১ বছর ৩৫৫ দিনে নিজের ২০তম গোল করলেন। এর আগে ২২ বছর ২৬৬ দিনে এই রেকর্ড করেছিলেন লিওনেল মেসি।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]om

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x