র‍্যাব-৪ এর আভিযানে আশুলিয়া থেকে ২৬ কেজি গাঁজা সহ গ্রেফতার ২

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ( ২৮ মে) দুপুর ১২.১০ ঘটিকার সময় র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন বাইপাইল মোড় সংলগ্ন মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ১৬ কেজি ৪৮২ গ্রাম গাঁজা এবং সাভার মডেল থানাধীন ইমান্ধিপুর পশ্চিম পাড়া এলাকায় ২১.২০ ঘটিকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি ১৬০ গ্রাম গাজাসহ নিম্নোক্ত ২ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃ আসামী,মোঃ জিল্লুর রহমান @ জিবলু (৩৯), জেলা-ঢাকা,মোঃ আঃ হালিম ভুঁইয়া (৪৪), জেলা কুমিল্লা। (খ)প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় বেশ কিছুদিন যাবত সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো ।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদুর ভবিষ্যতে র্যাব-৪ কর্তৃক এরূপ মাদক বিরোধী সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x