শ্রীপুরে গলাকেটে চারজনকে হত্যার আসামি গ্রেপ্তার

শফিকুল ইসলামঃ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার আবদার এলাকায় প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার ঘটনার এক আসামি পারভেজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (২৬ এপ্রিল ২০২০) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুর জেলা পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান।পারভেজ আবদার গ্রামের কাজিম উদ্দিনের সন্তান। তিনি ছাড়াও হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন।
পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান বলেন, রাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করে। পরে তাকে নিয়ে অভিযানে বের হয় পিবিআই।

এ সময় পারভেজের ঘর থেকে তার দেখানো মতে রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া অবস্থায় মোবাইল ফোন উদ্ধার করা হয়।এ সময় একটি পায়জামার ভেতর থেকে তিনটি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

স্মরণীয়, গত বৃহস্পতিবার বিকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার একটি বাড়ি থেকে মা ও তিন সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা চারজনকে গলা কেটে হত্যা করেছে। হত্যার আগে ধর্ষণেরও আলামত মনে করেছে পুলিশ। উদ্ধার করা লাশ বিবস্ত্র ছিল।

নিহতরা হলেন: আবদার এলাকার প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার সন্তান সাবরিনা সুলতানা নূরা (১৬) , হাওরিন হাওয়া (১২) ও বাকশক্তিহীন ফাদিল (৮)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *