সাভারে ভুয়া পুলিশ আটক

সাভারে বনগাঁ ইউনিয়নের বলিয়ারপুর শ্যামলী পাম্পের পাশে ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে জোরপূর্বক টাকা নেওয়ার সময় ভুয়া পুলিশকে আটক করেছে রিক্সার চালকেরা ।

মঙ্গলবার দুপুর ১২ দিকে সাভারে বনগাঁ ইউনিয়নের বলিয়ারপুর এলাকার শ্যামলী পাম্প এর পাশে মোহাম্মদ হোসেন নামের এক পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী, একজন ব্যাটারি চালিত অটো রিক্সার চালক সোহেল এর কাছ থেকে জোরপূর্বক টাকা আদায় করার সময় বেদম মারধর করে জখম করে , এই অবস্থা দেখে আশেপাশের লোকজন এগিয়ে গেলে ভুয়া পুলিশ নামধারী মোঃ হোসেন পালানোর চেষ্টা করলে ,স্থানীয় লোকজন তাহাকে ধরে ফেলে ও মারধরের ঘটনা ঘটায় ।

এরপর এলাকাবাসী ও রিক্সা চালকেরা সাভার হাইওয়ে পুলিশকে খবর দিলে , পুলিশ ঘটনাস্থলে এসে ভুয়া পুলিশ মোঃ হোসেনকে আটক করে চিকিৎসার জন্য সাভার সরকারি হাসপাতালে প্রেরণ করে এবং আহত অটোরিক্সা চালক সোহেলকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন ।

অভিযোগ আছে ভুয়া পুলিশ হোসেন দীর্ঘদিন যাবৎ আমিনবাজার থেকে বলিয়াপুর পর্যন্ত হাইওয়ে রোডে অটোরিক্সা চালকদের কাছ থেকে জোরপূর্বক টাকা আদায় করতেন। আটক ভুয়া পুলিশ মোঃ হোসেন পিতাঃ শাহাবুদ্দীন গ্রামঃ চদুরচর,পোঃ পাংগেসা,সাকের হাট, থানাঃ ভোলা, জেলাঃ ভোলা।

এ বিষয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা বলেন আমরা আগেও এ বিষয়ে অভিযোগ পেয়েছি এখন ভুয়া পুলিশ হোসেন কে আটক করা হয়েছে , এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *