সিংগাইরে এক পরিবার ভোটার ঢাকার মিলছেনা সরকারি কোন ত্রান সামগ্রী

মিজানুর রহমান :

জন্মভূমি সিংগাইরে হলেও ঢাকার ভোটার হওয়াতে করোনার প্রভাবে লকডাউনে কর্মহীন হয়ে থাকা একটি পরিবার পাচ্ছেনা সরকারি কোন ত্রান সামগ্রী । অভাব আর অনটনে অনাহার-অর্ধহারে দিন কাটাচ্ছে সিংগাইর উপজেলার চর চান্দর গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে দীন মুহাম্মদ দীনুর পরিবার । স্ত্রী ও ২ সন্তান নিয়ে ৪ সদস্যের পরিবার ।

করোনার মহামারি দুর্যোগে লকডাউনে আটকে থাকা অসুস্থ দীনুর আয় না থাকাতে নিষ্পাপ সন্তানের মুখে দুবেলা অন্ন তুলে দিতে হিমশিম খাচ্ছে । দীনু ঢাকার শাহজানপুরে রেলওয়ে কলোনীতে ছোট চায়ের দোকান করে কোন মতে চালাত সংসার । ২৭ এপ্রিল সোমবার দুপুরে দৈনিক আমাদের খবর এর সিংগাইর প্রতিনিধি সরদার মিজানুর রহমান এ প্রতিবেদক ব্যক্তিগত অর্থায়নে লকডাউনে আটকে থাকা চর চান্দহরের একটি পরিবারে ১০ কেজি চাল, ৩ কেজি আলু ও ১ কেজি পেয়াজসহ বিভিন্ন সামগ্রী সহযোগীতা করার সময় দীনুর পরিবার এসে ত্রানের জন্য আহাজারি করে ।

দীনুর স্ত্রী রিনা বলেন, আমরা স্থানীয় ওয়ার্ডের মেম্বার বিল্লালের কাছে সরকারি ত্রান সহযোগীতা না করে বলেন, তোমরা তো এখানকার ভোটার না, তাই ত্রান পাবেনা । দীনু বলেন, আমরা কয়েকচি পরিবার খুবই কষ্টে আছি কাজ না থাকাতে । বিল্লাল মেম্বার বলেন, সরকারি ত্রান যা পাচ্ছি তা এলাকার স্থানীয়দেরই তো দিতে পারছি তাদের প্রয়োজন মত । ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল বলেন, কয়দিন পর ব্যক্তিগত অর্থায়নে ত্রান দিব, তারা যোগাযোগ করলে ত্রান পাবে । সিংগাইর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মেহের নিগার সুলতানা বলেন, তাদের নাম উল্লেখ করে উপজেলা কন্ট্রোল নাম্বারে যোগাযোগ করলে অবশ্যই তাদের সহযোগীতা করা হবে দ্রুত ।

 

অবৈধ অস্ত্রধারীদের ছাড় দেয়া হবে না: র‍্যাব মহাপরিচালক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, দেশে কোনো সশস্ত্র সংগঠন থাকবে এটি আমরা চাই না। যারা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x