অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে দামাল

ইমপ্রেস টেলিআসছে শুক্রবার (১৮ নভেম্বর) অস্ট্রেলিয়ার ৭টি শহরে মুক্তি পেতে যাচ্ছে ‘দামাল’। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এমনটাই জানা গেছে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ‘দামাল’ পরিবেশনায় আছে দেশী ইভেন্টস এবং পথ প্রোডাকশনস। এরইমধ্যে অগ্রিম টিকেট বিক্রিও শুরু হয়েছে। দেশী ইভেন্টসের ওয়েব সাইট DeshiEvents.com.au থেকে দর্শক ‘দামাল’ এর টিকেট কিনতে পারছেন।

গত ২৮ অক্টোবর বাংলাদেশে মুক্তি পেয়েছে সিনেমা ‘দামাল’। ছবিটি মুক্তির পর দর্শকের প্রশংসা কুড়িয়েছে। মুক্তিযুদ্ধের সময়কার গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘দামাল’। ছবির মূল গল্প ফরিদুর রেজা সাগরের।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, সামিয়া অথৈ, ইন্তেখাব দিনার প্রমুখ।ফিল্ম প্রযোজিত ও রায়হান রাফী পরিচালিত আলোচিত সিনেমা ‘দামাল’ শুক্রবার যুক্তরাষ্ট্রের ১৫টি শহরে মুক্তি চূড়ান্ত হয়েছে। এবার জানা গেলো অস্ট্রেলিয়ায় ‘দামাল’ মুক্তির খবর।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x