আশুলিয়ায় আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন

আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়নের গোহাইবাড়ী আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজ বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয় ১২ মার্চ ২০২৩ রোজ রবিবার বিকেল ৫ ঘটিকায় বিদ্যালয় মাঠে আশুলিয়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দিয়েছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান (এমপি) ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খাঁন, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম (বাবুল মাস্টার), সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন (মধু), আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হক (ফরহাদ),সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ পালোয়ান। এর আগে বিদ্যালয়টির ক্ষুদে শিক্ষার্থীরা একক নৃত্য পরিবেশন করেন।

আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান খান বক্তব্যে অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নয়নসহ নতুন ভবন নির্মানের জন্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের কাছে আবেদন জানান। জবাবে প্রতিমন্ত্রী এনামুর রহমান (এমপি) বিদ্যালয়টির সকল ধরনের উন্নয়ন সহায়তায় পাশাপাশি ৬ তলা একটি ভবন নির্মান করে দেওয়ার প্রতিশ্রতি প্রধান করেন।

ঐসময় আরও উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের সহকারী অধ্যাপক (দর্শন) মোঃ নজরুল ইসলাম,শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির আমির হোসেন জয়,সাধারণ সম্পাদক মোঃ হারুন পরামানিক, গভনিং বডির সম্মানিত সদস্যবৃন্দঃ মোঃ আনিসুর রহমান, মোঃ সেলিম কবির, মোঃ নজরুল ইসলাম, মোঃ আজিম উদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, মোঃ এমরান দেওয়ান, বেলায়েত হোসেন বিদ্যালয়ের সর্বস্তরের ছাত্র -ছাত্রীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আশুলিয়ায় শরীয়তপুর চাঁদপুর একতা পরিষদের উদ্যেগে পথচারীদের মাঝে ঠান্ডা জুস লাচ্ছি বিতরণ

মাহবুব আলম মানিক: তিব্র দাবদাহে অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারী ও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের একটু স্বস্তি দিতে শিল্পাঞ্চল আশুলিয়ায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x