আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১ ওয়ার্ডের মেম্বার প্রার্থী হালিম মৃধার আলোচনা সভা

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১ ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ হালিম মৃধার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে৷

শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে আশুলিয়ার জামগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় বিভিন্ন পাড়া মহল্লা থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে কয়েক হাজার সমর্থক সভাস্থলে উপস্থিত হয়।সভায় সঞ্চালনায় ছিলেন,মোশারফ হোসেন মীর।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বশির আহমেদ ভূঁইয়া, দেলোয়ার জমিদার, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হোসেন ভূঁইয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন, স্বরলা ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ঢাকা জেলার ৫ বারের শ্রেষ্ঠ তরুণ করদাতা তানভীর আহমেদ রোমান ভূঁইয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

উপস্থিত সকলে মোঃ হালিম মৃধার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে আসন্ন নির্বাচনে মোঃ হালিম মৃধার পক্ষে সবাইকে এক সাথে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করার জন্য সকলকে অনুরোধ করেন।

এ সময় মেম্বার প্রার্থী হালিম মৃধা বলেন, এই এলাকাটি হচ্ছে শিল্পঞ্চল এলাকা, এই আশুলিয়া ছিল একটি প্রত্যন্ত পাড়াগ্রাম। এই এলাকার মানুষ আগে অনেক কষ্টে দিনযাপন করতো। কিন্তু বিভিন্ন এলাকা থেকে মানুষ এই এলাকায় এসে বসবাস শুরু করলে তাদের ঘিরে এলাকায় প্রচুর শিল্প কারখানা তৈরি হতে শুরু করে। এখন এলাকাটিকে শ্রমিকদের শিল্পাঞ্চল আশুলিয়া হিসেবে পরিচিতি লাভ করে।

তিনি আরও বলেন, আমি মেম্বার হলে প্রথমে আমি আমার শ্রমিক ভাইদের নিয়ে চিন্তা করবো। আমার ওয়ার্ডের প্রত্যেকটা শ্রমিক ভাইদের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়াবো। এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে মসজিদ মাদ্রাসায় ও উন্নতি করব।

আশুলিয়ায় শরীয়তপুর চাঁদপুর একতা পরিষদের উদ্যেগে পথচারীদের মাঝে ঠান্ডা জুস লাচ্ছি বিতরণ

মাহবুব আলম মানিক: তিব্র দাবদাহে অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারী ও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের একটু স্বস্তি দিতে শিল্পাঞ্চল আশুলিয়ায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x