খুলনা’র বটিয়াঘাটার সুরখালী আ’লীগের পক্ষ থেকে সভাপতি আশরাফুল আলম খান ও সাধারণ সম্পাদক দিলীপ হালদারকে গণসংবর্ধনা 

মোঃ খাইরুজ্জামান সজিব

খুলনা’র বটিয়াঘাটায় উপজেলার ৪ নং সুরখালী ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে উপজেলা আ’লীগের পুনরায় নির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম খান ও পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দিলীপ হালদারকে গতকাল রবিবার বিকালে ৫ টায় স্থানীয় সুরখালী বাজার চত্বরে গণসংবর্ধনা উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা দেয়া হয় ।

ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ সরকার’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ মোতাহার হোসেন শিমু, উপজেলা আ’লীগ নেতা বিএম মাসুদ রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, , আ’লীগ নেতা মুন্নাফ বিশ্বাস,ইউপি সদস্যা রত্না অধিকারী,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলাম শাহীন, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক ইন্দ্রজিৎ টিকাদার মোঃ বিপ্লব হোসেন, রঞ্জন সরকার সহ ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

সুন্দরবনে আগুন

বাগেরহাটের সুন্দরবন পূর্ব বন বিভাগের চাঁদপাই রেঞ্জের আমরবুনিয়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিস, বনবিভাগ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x