গুলশানে মারামারি করা ৫ নারী আটক

রাজধানীর গুলশান-২ এ ক্যাফে সেলেব্রিটা বারের সামনে মারামারির ঘটনায় ৫ নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, সম্প্রতি গুলশান-২ নম্বরের ক্যাফে সেলেব্রিটা বারের সামনে কয়েকজন তরুণীর মধ্যে হাতাহাতির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় ভুক্তভোগী মামলা করেন। পরে ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অভিযুক্ত তিন নারীকে গ্রেপ্তার করা হয়। সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান হারুন অর রশীদ।

এদিকে সেদিনের ঘটনার বিষয়ে সংবাদমাধ্যমের কাছে বর্ণনা দিয়েছেন আটক হওয়া এক নারী। ওই নারী বলেন, আমি রেস্টুরেন্টে গিয়েছিলাম, কারণ ওখানকার খাবারটা অনেক ভালো। খেতে গিয়েছিলাম। ওই মেয়েরা চারজন মিলে ওয়াশরুমে গিয়েছে। কোনো নিয়ম আছে একটা রেস্টুরেন্টে চারজন মিলে ঢোকা (ওয়াশরুমে)? সিরিয়াল মতো যাওয়া যাওয়া, তাই না?

তিনি বলেন, ওখানকার ম্যানেজারকে বললাম, ভাইয়া, চারজন মিলে ওয়াশরুমে গিয়েছে, আরও কারও তো দরকার পড়তে পারে। পরে ম্যানেজার তাদের বের দিয়েছে ধরে। তাদের বের করে দেওয়ার পরে রাত সাড়ে ১২টার (রাত) দিকে বের হওয়ার পর আক্রমণ করেছে। ওই নারী বলেন, প্রথমে আমার গলার দিকে অ্যাটাক করেছে। দেখেছে আমার গলায় কিছু (গহনা) আছে কি না। ওরা চারজন, আর আমি একা। আমি আবার শাড়ি পরা। কীভাবে আমি নিজেকে মেইনটেইন করব?

তিনি বলেন, সোস্যাল মিডিয়াতে আপনারা সবাই দেখেছেন, কীভাবে ভাইরাল হয়েছে। আমার তো একটা আত্মসম্মান আছে, তাই না? উনি তো একটা নারী, মেয়ে মানুষ। উনার দরকার ছিল, আমাকে একটা থাপ্পড় মারত, উনি আমাকে চুলে ধরত আমার কোনো দুঃখ থাকত না। আমার শাড়িটা খোলার কী দরকার ছিল? এটা সবার কাছে আমার প্রশ্ন। আমি চাই, তাদের সুষ্ঠু বিচার হোক, আর কিছু না। আমার সঙ্গে যে ঘটনা ঘটেছে, যেন কোনো বোনের সঙ্গে এ ধরনের ঘটনা না ঘটে।

তারা মিমাংসার কথা বলছে- সাংবাদিকরা এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে গ্রেপ্তার ওই নারী বলেন, ‘না, আমি কোনো মিমাংসা করব না। আমি হ্যারাসমেন্ট হইছি, সোস্যাল মিডিয়াতে আমি ভাইরাল হয়ে গেছি। উনারা হন নাই। উনারা মিডিয়াতে কথা বলতে ভয় পাচ্ছেন। কেন, আমি যদি দোষ না করি কথা বলতে কোনো প্রবলেম আছে? উনারা দোষ করেছেন বলেই কথা বলতে চাচ্ছেন না। আমি সুষ্ঠু ও ন্যায় বিচার চাই।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল রাতে গুলশানে বারের সামনে কয়েকজন নারীর মারামারির একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন সাদা পোশাক পরা নারী ও লাল শাড়ি পরা নারীর মধ্যে হাতাহাতি হচ্ছে। এ সময় চুল ধরে টানাটানি করতেও দেখা যায় তাদের। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন পুরুষ তাদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হন।

কাজিপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিলের সংবাদ সম্মেলণ

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের কাজিপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী'র সংবাদ সম্মেলণ । গত (২৯ এপ্রিল)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x