গোপালপুরে বিএনপি’র ৪৪’তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র (৪৪”তম) প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

১’সেপ্টেম্বর ২০২২ ইং বৃহস্পতিবার টাঙ্গাইল জেলার গোপালপুর থানা, হেমনগর ইউনিয়নের হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

হেমনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ভিপি মোঃ গোলাম রোজ তালুকদারের সভাপতিত্বে, এসময় উপস্থিত ছিলেন,
গোপালপুর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য-সচিব মোঃসোহেল তালুকদার , যুবদলের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর তালুকদার, সদস্য সচিব মোঃ গিয়াস উদ্দিন, গোপালপুর উপজেলা ছাত্র দল এর সাবেক সহ-সাধারন সম্পাদক মোঃনাজমুল ইসলাম, হেমনগর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খাঁন ,শিশির তালুকদার এবং হেমনগর ইউনিয়ন বিএনপি,যুবদল, ছাত্রদল ও হেমনগর কলেজ শাখা ছাত্র দলের সকল নেতৃবৃন্দগণ।

সভাপতির বক্তব্যে ভিপি গোলাম রোজ তালুকদার বলেন, প্রিয় ভাইয়েরা আগামী দিনে সভা সংগ্রামে ঐক্য মতের ভিত্তিতে মাঠে ময়দানে কাজ করতে হবে আমাদের। মনে রাখবেন, যখন যেভাবে দলীয় ডাক আসবে ঠিক তখনি আপনারা যারা যে অবস্থানে থাকুন না কেন ছুটে আসতে হবে। বিএনপি সংগ্রাম করে এসেছে, সংগ্রাম করছে এবং করবে।

পূর্বের দিনগুলোতে বিএনপি জনগনের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য রক্ত দিয়েছে এবং প্রয়োজন হলে আরও রক্ত দিবে, তবুও জনগনের ভোটের অধিকার,বাঁচার অধিকার, আদায় করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন,ঘরে বসে থেকে দল পরিচালনা করা এমন বিএনপি সেনার কোন প্রয়োজন নেই। আমাদের সর্বদা মনে রাখতে হবে যে,ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়।

পরিশেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা, নিঃস্বার্থ মুক্তি এবং জ্বালানি তেলের দাম বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল‍্যের দাম মানুষের ক্রয় ক্ষমতায় রাখা সহ সকল দলের অংশ গ্রহনে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের জোর দাবি জানিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষনা করা হয়।

সুন্দরবনে আগুন

বাগেরহাটের সুন্দরবন পূর্ব বন বিভাগের চাঁদপাই রেঞ্জের আমরবুনিয়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিস, বনবিভাগ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x