গৌরীপুর স্বাস্ব্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন ডক্টর লিটন

মো. মোজাম্মেল হোসেন:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবায় ব্যক্তিগত অর্থায়নে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন। সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পাবলিক হলে আয়োজিত এক অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর মাধ্যমে অক্সিজেন সিলিন্ডার স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করা হয়।


ডক্টর সামীউল আলম লিটন বলেন এই করোনাকালে কোভিড রোগীর চিকিৎসায় সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেন। সেই অক্সিজেনের যেন সংকট না পড়ে সেই লক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছি। অক্সিজেন সিলিন্ডান্ডার হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কদ্দুস, শওকত জাহান মুকুল, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

 

 

মহান মে দিবস নেসকো বিদ্যুৎ শ্রমিকলীগ বি-২২১৬ এর উদ্যোগে নানা কর্মসূচী পালন

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- ১মে,মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে নেসকো বিদ্যুৎ শ্রমিকলীগ সিরাজগঞ্জ বি-২২১৬ এর  উদ্যোগে নানা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x