চৌহালীতে জাতির জনকের ১০১ তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালন

কামরুল ইসলাম  চৌহালী, সিরাজগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধুর জন্ম দিন: রঙ ছড়ালো আলো, লাল-সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভাল” এ প্রতিপাদ্য নিয়ে সিরাজগঞ্জের চৌহালীতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, ইতিহাসের রাখাল রাজা, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০১ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, ইসলামিক ফাউন্ডেশন সহ অন্যান্য প্রতিষ্ঠান পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে।

উপজেলা প্রশাসন ও আওয়ামীলগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকালে পূষ্পমাল্য অর্পণ, আনন্দ র‍্যালী, এবং কেক কাটা হয়। ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে খতমে কুরআন ও বাদ জোহর বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাতের আয়োজন করেন।

পরে আলোচনা সভার আয়োজন করেন। সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর বর্ণিল জীবনীর উপর আলোকপাত করেন।

টাঙ্গাইল শাড়ী নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ

টাঙ্গাইলের শাড়ীর জিওগ্রাফিক্যাল আইডেন্টিফিকেশন (জিআই) বা ভৌগোলিক নির্দেশক স্বত্ব বাংলাদেশের রাখার জন্য ভারতে আইনজীবী নিয়োগের জন্যে সুপারিশ করেছে সরকার। শতাধিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x