জীবননগরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা মা-ছেলে জখম হয়ে হাসপাতালে

জীবননগর পৌর শহরের হাসপাতাল পাড়ায় জমি জায়গার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার একই পরিবারের দুই নারী সদস্যসহ তিনজনকে বেধড়ক পিটিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। ঘটনাটি রোববার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। আহতদের জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।এলাকাবাসী সুত্রে জানা গেছে, জীবননগর পৌর শহরের হাসপাতাল পাড়ার আশরাফুজ্জামান খোকার সাথে প্রতিবেশী মৃত আবুল হোসেনের ছেলে শরিফ ও আরিফদের বসতভিটার জমি নিয়ে বিরোধের সৃষ্টি হয়।

সেই সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে রোববার দুপুর দুইটার দিকে প্রতিপক্ষ শরিফ ও আরিফ হাতে লাঠিসোট,লোহার রড ইত্যাদি নিয়ে আশরাফুজ্জামান খোকার বাড়িতে প্রবেশ করে তাদেরকে বাড়িতে জিম্মি করে বেধড়ক পিটিয়ে খোকাকে রক্তাক্ত জখম করে। এ সময় খোকার বৃদ্ধা মা ছফুরা খাতুন বাঁধা দিলে তারা ছফুরা খাতুনকেও মারপিট করে জখম করে।

প্রতিপক্ষরা খোকার স্ত্রী আখিকেও মারপিট করে আহত করে তাকে বেআবরু করে বলে অভিযোগ উঠেছে।আহত আশরাফুজ্জামান হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় বলেন,আরিফ ও শরিফ আমাদের বাড়ীর ভিতরে প্রবেশ করে কেন কিছু বুঝে ওঠার আগেই আমাকে,আমার মা ও স্ত্রীকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।প্রত্যক্ষদর্শী প্রতিবেশীদের অভিযোগ আরিফ,শরিফ যে,কাজ করেছে তা মেনে নেয়া যায় না।

খুব জঘন্য অপরাধ করেছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনাস্থলে অফিসার ফোর্স পাঠানো হযেছিল। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইইউ এর সঙ্গে বাংলাদেশ জ্ঞান, দক্ষতা উন্নয়ন, উদ্ভাবন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x