জীবননগর কাশিপুর গ্রামের শত্রু মূলক পুকুরে বিষ প্রয়োগে

চুয়াডাঙ্গাপ্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় শত্রু মূলক একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এ ঘটনায় প্রায় ৫লাখ টাকার মাছ মারা গেছে। স্থানীয়সূত্রে জানা যায়,জীবননগর উপজেলার কে ডি কে ইউনিয়ন কাশীপুর গ্রামের শান পুকুরের মালিক মোঃ রাজ্জাক বিশ্বাসের পুত্র মোঃ রমজান বিশ্বাস। পুকুরটি কাশিপুর গ্রামের মোঃ এরফান আলি কালুর ছেলে মোঃ রাজু গত দুই বছর যাবৎ চাষ করে আসছিলেন পুকুর লিজের টাকা সময়মত পরিশোধ না করায় পুকুর মালিক রমজান বিশ্বাস রাজুর কাছ থেকে পুকুর টি ছাড়ীয়ে নিয়ে কেডিকে ইউনিয়ন এর দেহাটি নেককারী পাড়ায় মোঃ শাহাবুদ্দিন কাছে লিজ দেন খবর পেয়ে রাজু প্রতিহিংসায় জ্বলে উঠেন শাহাবুদ্দিন এর সহযোগী ফারুকের কাছে মাছ চাষ করতে হলে দশ হাজার টাকা চাঁদা দাবি করেন না হলে পুকুরে মাছ চাষ করতে দেবেন না বলে জানিয়ে দেন। শাহাবুদ্দিন রাজুর কথায় কান না দিয়ে মাছ চাষ শুরু করেন তারই ফল স্বরুপ আজ (২০ জুলাই) সকাল আট ঘটিকায় শাহাবুদ্দিন পুকুরে যেয়ে দেখেন পুকুর জুড়ে মৃত মাছ ভেসে আছে খবর পেয়ে কেডিকে ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মেম্বার খাসিয়ার রহমান মিঠু ও গন্যমান্য ব্যক্তিগণ ঘটনাস্থলে পোছায় ও স্থানীয় জনগণ মাছ দেখতে পুকুর পাড়ে ভিড় জমায়। শেষ খবর পাওয়া পর্যন্ত উপজেলা মৎস্য কর্মকর্তার পরামর্শ নিয়ে থানায় মামলা দায়ের করবেন বলে ক্ষতিগ্রস্ত শাহাবুদ্দিন জানান।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x