ঠাকুরগাঁওয়ে ভারতীয় নাগরিকসহ আটক ১০

মোঃ নাছিমুল হক স্বপনঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সীমান্ত এলাকা ক্যাম্পের হাট থেকে মাইক্রোবাসে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে অস্ত্র-গুলি, ইয়াবা ও ভারতীয় মালামালসহ এক ভারতীয় নাগরিক ও ৯ জন চোরাকারবারীকে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার লক্ষীরথান এলাকায় তাদের আটক করা হয়। এ সময় আরও ৯ জন চোরাকারবারী পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১০জানুয়ারি) রাত সাড়ে ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত বিরতিহীন এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন ও বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান। সাথে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক খাদেমুল ইসলাম, আব্দুস সোবহান ও রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ছিল। আটক ভারতীয় নাগরিক হলেন উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার কমলাগাছ সুজালী পঞ্চায়েতের নন্দাই গ্রামের জালাল উদ্দীনের ছেলে গফুর আলম।

বাংলাদেশী চোরাকারবারীরা হলেন, উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের দেলোয়ার হোসেন , ছোট নয়াপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক , গোয়ালটলী পালপাড়া গ্রামের বিকাশ পাল , জুগিহার গ্রামের জাকির হোসেন , হযরত আলী , কালিবাড়ী গ্রামের মনিরুল ইসলাম , কোট পাড়া গ্রামের বিষ্ণু পাল ও পশিরুল ইসলাম এবং বড়বাড়ী ইউনিয়নের কেরিয়াতি গ্রামের নাসিরুল ইসলাম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল ডিউটিতে থাকা পুলিশদল জানতে পারে যে, এ্যাস কালারের একটি মাইক্রোবাসে মাদকদ্রব্য, অস্ত্রসহ কয়েকজন চোরাকারবারী পঞ্চগড়ের আটোয়ারীর দিকে যাচ্ছে। উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী বাজারে থাকা পুলিশের টিম তাদের পিছন ধাওয়া করে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার লক্ষীরথান এলাকায় ১ জন ভারতীয় নাগরিক ও ৯ জন চোরাকারবারীকে আটক করা হয়।

এ সময় তাদের নিকট দেশীয় লোহার তৈরি স্যুটারগান, ২ রাউন্ড গুলি, ৩২ পিচ ইয়াবা ও ভারতীয় ১২টি লুঙ্গী, ৫টি জ্যাকেট, ১টি শাড়ী ও ৮টি সুয়েটার উদ্ধার করা হয়। আটক ১০ জনসহ পলাতক ৯ জনের নাম উল্লেখ করে আটোয়ারী থানায় অস্ত্র, মাদক ও ভারতীয় নাগরিকের বিরুদ্ধে কন্ট্রোল অব এন্ট্রি আইনে ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x