তারেক রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন সাকিব: নিপুণ রায়

দ্বাদশ সংসদ নির্বাচনের আগে ‘কিংস পার্টি’তে যোগ দেওয়ার চেষ্টার পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিলেন সাকিব আল হাসান। এমনটাই দাবি করেছেন বিএনপি নেতা নিপুণ রায় চৌধুরী।

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আইযের একটি টকশোতে সাকিবকে নিয়ে তার কাছে প্রশ্ন করা হলে নিপুণ রায় বেশ কিছু নতুন তথ্য প্রকাশ করেন। বিএনপি নেতা নিপুণ রায় বলেন, ‘আওয়ামী লীগের অনেক বড় বড় নেতাও জানেন সাকিব আল হাসান কোন কোন ঘাটে পানি খেয়ে আসছে। এবং দশ ঘাটের পানি খেয়ে এসেছে।

তিনি আরও বলেন, ‘আমি দায়িত্ব নিয়ে বলছি, তিনি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গেও দেখা করতে চেয়েছিলেন। স্কাইপিতে কথা বলতে চেয়েছিলেন। নেতা তাকে সময় দেননি। এর প্রমাণ- সাকিব আল হাসানের বাসার যে ভিডিও ফুটেজ আছে তা চেক করলে পাওয়া যাবে। নিপুণ রায় বলেন, ‘আমার বাবার বাড়ি মাগুরা। সাকিব ওটাকে পুঁজি করে আমার ভাই ও আমার সঙ্গে যোগাযোগ করে আমাদের নেতা তারেক রহমানের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছেন। উনি ভেবে ছিলেন কোথায় গেলে সুবিধা পাবে।

নিপুণ রায় চৌধুরী বলেন, ‘হাফিজ সাহেবের কাছে সাকিবকে নিয়ে এসেছিলেন বিএনএম এর সাধারণ সম্পাদক। তিনি অনেকভাবে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু হাফিজ সাহেব নাকচ করে দিয়েছেন। হাফিজ সাহেব তার অবস্থান আনেক আগেই পরিস্কার করেছেন। তাকে নিয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না।’

তিনি আরও বলেন, ‘এই সরকার অনেক ধরণের প্রজেক্ট নিয়ে নেমে ছিল। কিংস পার্টি করবে, বিএনপিকে ভাঙবে, এসব করেছে। সাকিবকে নিয়ে আমি কথা বলতে চাই না, কারণ এই সাকিব আল হাসান নির্বাচনের আগে আমার সঙ্গেও দেখা করেছে বিএনপিতে আসবে বলে। এমনকি তিনি বেগম খালেদা জিয়াকে সশরীর দেখতে হাসপাতালে যেতে চেয়ে ছিলেন।’

সম্প্রতি ‘কিংস পার্টি’ নামে পরিচিতি পাওয়া বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) সঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ এবং সাকিব আল হাসানের সম্পৃক্ততার খবর প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। যা নিয়ে কয়েকদিন ধরে চলছে নানান আলোচনা। তবে বিষয়টি ‘সঠিক নয়’ বলে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলন করে ঘটনার বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।

টাঙ্গাইল শাড়ী নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ

টাঙ্গাইলের শাড়ীর জিওগ্রাফিক্যাল আইডেন্টিফিকেশন (জিআই) বা ভৌগোলিক নির্দেশক স্বত্ব বাংলাদেশের রাখার জন্য ভারতে আইনজীবী নিয়োগের জন্যে সুপারিশ করেছে সরকার। শতাধিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x