পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সহ পুরো মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন এম ডি শহিদুল ইসলাম (রানা)

স্টাফ রিপোর্টারঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সহ পুরো মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন – শহীদ জিয়া ছাত্র পরিষদ কেন্দ্রীয় সংসদ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এম ডি শহিদুল ইসলাম (রানা)

তিনি তার বাণীতে আরোও বলেন, দেশের বর্তমান পরিস্থিতি করোনা ভাইরাস এর কারণে ভয়াবহ রুপ ধারণ করেছে, তাই আমাদের সবার এটা মোকাবেলা করতে হবে, আর এর জন্য দরকার সতর্কতা অবলম্বন করা।

প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হওয়া যাবেনা, আর বের হলে মুখে মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, এবং বেশী বেশী মহান আল্লাহ পাকের নিকট ক্ষমা চাইতে হবে এবং নিয়মিত ৫ (পাচঁ) ওয়াক্ত নামাজ আদায় সহ আল্লাহ র ইবাদাত করতে হবে, তবেই ইনশাআল্লাহ আমরা এই মহামারি থেকে মুক্তি পাবো।

এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার রুহের মাগফেরাত কামনা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি সবাই ভাল থাকুক,
সুস্থ থাকুক,
ভালো থাকুক বাংলাদেশ।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x