বাবার সম্পত্তি ছেলেদের অপব্যবহার প্রতিবাদে বোন ও বাবাকে নির্যাতন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রাজাপুর গ্রামে বৃদ্ধ প্রতিবন্ধী বাবার জমি ব্যাংকে জামানত রেখে,অর্থ লেনদেনে ব্যর্থ হয়ে দুই ছেলে ও দুই বউয়ের হাতে বৃদ্ধ বাবা ও বোন অমানুষিক নির্যাতন, থানায় সুবিচার চেয়ে অভিযোগ করে অসহায় পিতা।

ঘটনাটি বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারি) অনুমান৭টার সময় সংঘটিত হয়েছে। এ ঘটনায় রাতে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দেন বাবাও মেয়ে।

জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের বৃদ্ধ প্রতিবন্ধী আব্দুল খালেক(৮০) বলেন,আমি এখন খুব অসুস্থ্য। এই অবস্থায় আমার দুই ছেলে কাছেদ আলী (৪০) ও শুকুর আলী (৩৫) আমার সাথে কোন কথাবার্তা ছাড়াই আমার জমি জায়গা ব্যাংকে রেখে মোটা অংকের লোন নিতে তারা সম্প্রতি জোর করেই আমার হাতের টিপ নেয়। পরে ব্যাপারটি নিয়ে আমি প্রতিবাদ করাই বৃহস্পতিবার রাতে আমার দুই ছেলে ও তাদের বউ নাসরিন ও পিংকি আমার সাথে মারমুখী আচরণ করতে থাকে।

এই সময় আমার মেয়ে নিশি আক্তার সুমি প্রতিবাদ করলে তারা সবাই মিলে আমার ওই মেয়েকে মারপিট করে জখম করে। আমার ওই ছেলেরা ইতিপূর্বে আমার একটা জমি ব্যাংকে রেখে লোন নিলেও সেই টাকা আজ পর্যন্ত পরিশোধ করতে পারেনি।

ঘটনায় জখমী নিশি আক্তার সুমির দাবি তার ভাইয়েরা পিতার সম্পত্তি থেকে বোনদের বঞ্চিত করতে এবং তারা লাভবান হতে বাবার জমি দিয়ে ব্যাংক থেকে লোন নেয়ার চেষ্টা করছে।

আর আমরা তাতে বাঁধা দেয়ায় তাদের নির্যাতনের শিকার হচ্ছিমনোহরপুর ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য কামরুজ্জামান খোকন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বাবা-ছেলেদের মধ্যে বিবাদমান ব্যাপারটি নিয়ে শুক্রবার সালিস বৈঠকে বসার কথা ছিল।কিন্তু তার আগেই বৃহস্পতিবার রাতে কাছেদ ও শুকুর এবং তাদের বউরা তাদের বৃদ্ধ বাবা ও বোনের সাথে নতুন করে বিরোধে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তারপরও চেষ্টা করব বিষয়টি স্থানীয় ভাবে আপস নিষ্পত্তির।জীবননগর থানার

অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস বলেন,ব্যাপারটি দু:খজনক। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
তাহসানুর রহঃশাহজামাল

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x