বিক্ষোভ কর্মসূচির অনুমতি নিতে এসে আটক জামায়াতের প্রতিনিধি দল

আগামী ৫ জুনের বিক্ষোভ মিছিল কর্মসূচি পালনের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রতিনিধি দলকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ মে) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার ফারুক হোসেন।

তিনি বলেন, ‘জামায়াতের আটকৃত ৪ নেতাকে গ্রেফতার করি নাই এখনো। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে কোনো মামলা আছে কি না তা যাচাই বাছাই করা হচ্ছে। যদি কোনো মামলা না থেকে তাহলে ছেড়ে দেওয়া হবে।’

জামায়াতের চার সদস্যের প্রতিনিধিদলে ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সাবেক সহসম্পাদক সাইফুর রহমান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সাবেক সহসভাপতি গোলাম রহমান ভূঁইয়া, বারের সাবেক সিনিয়র সহসভাপতি আবদুল বাতেন, বারের সাবেক সিনিয়র সহসভাপতি জালাল উদ্দীন ভূঁইয়া।

আটকের পর জামায়াতের এক বিবৃতিতে বলা হয়েছে, আগামী ৫ জুনের কর্মসূচি পালনে সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রতিনিধিদলকে ডিএমপি কার্যালয়ের ফটক থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে ডিএমপি পুলিশ।

এর আগে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে আগামী ৫ জুন সোমবার বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল করবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী শাখা।

টাঙ্গাইল শাড়ী নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ

টাঙ্গাইলের শাড়ীর জিওগ্রাফিক্যাল আইডেন্টিফিকেশন (জিআই) বা ভৌগোলিক নির্দেশক স্বত্ব বাংলাদেশের রাখার জন্য ভারতে আইনজীবী নিয়োগের জন্যে সুপারিশ করেছে সরকার। শতাধিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x