ভারতে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে নিহত ২৫

ভারতের উত্তরাখণ্ডে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকে।

এনডিটিভির খবরে বলা হয়, মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উত্তরাখণ্ড রাজ্যের পাউরি গাড়ওয়ালে সিমদি গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে।

উত্তরাখণ্ড রাজ্যের পুলিশ প্রধান অশোক কুমার বলেছেন, ধুমাকোটের বিরোখাল এলাকায় বাস দুর্ঘটনায় ২৫ জনের মৃত্যু হয়েছে। বাসটিতে নারী ও শিশুসহ ৪০ জনের বেশি যাত্রী ছিলো। আহত অবস্থায় ২১ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় টুইট বার্তায় শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, উত্তরাখণ্ডের পাউরিতে বাস দুর্ঘটনা হৃদয় বিদারক।

এই দুঃসময়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়। আমি আশা করি, যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। উদ্ধার তৎপরতা চলছে। ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হবে।

এছাড়া, বাস দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি। তিনি হতাহতদের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

ময়মনসিংহে বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেল ইউএনওর গাড়ি

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে বাসের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়ি। এ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x