মানিকগঞ্জের সিঙ্গাইর ওয়ার্ড আ’লীগের সভাপতি মাদকসহ গ্রেফতার

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইশার আলীসহ(৫৭) দুই যুবককে মাদকসহ গ্রেফতার করেছেন থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার সায়েস্তা ইউনিয়নের শ্যামনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। শুক্রবার দুপুরে তাদের মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়।

থানা পুলিশ ও মামলার এজাহারর সূত্রে জানাগেছে, গোঁপন সংবাদের ভিত্তিতে সিঙ্গাইর থানার উপ-পরিদর্শক(এসআই) আজিজুর রহমান তার ফোর্স নিয়ে উপজেলার শ্যামনগর এলাকায় অভিযান চালায়।

এসময় ওই এলাকার ফরিদের বসতঘরের দক্ষিণ পাশে বাঁশঝাড় থেকে ওয়ার্ড আওয়ামী লীগের ইশার আলী ও ফরিদকে ১০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করা যায়।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন,আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x