রাজাপুরে চেক বিতরণ সভা অনুষ্ঠিত

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আজ বুধবার বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখার আয়োজনে শেখ রাসেল স্মৃতি সংসদের কার্যালয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চেক বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা মনিরুজ্জামান মনির ,সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটি এবং পরিচালক কর্ণফুলী গ্যস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব এ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখা। এ সময় আরো উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ , শেখ রাসেল স্মৃতি সংসদের নেতৃবৃন্দ এবং রাজাপুর উপজেলা ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মহান মে দিবসে জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নানা কর্মসূচী পালন

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- ১মে,মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে সিরাজগঞ্জ জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৯০১...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x