রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯, ভাইচ চেয়ারম্যান পুরুষ ৩, মহিলা ৩

রৌমারী উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়াও পুরুষ ভাইচ চেয়ারম্যান পদে ৩ ও মহিলা ভাইচ চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। সোমবার বিকেলে রৌমারী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রির্টানিং কর্মকর্তা এমদাদুল হক নিশ্চিত করেন।

৬ষ্ট ধাপে প্রথম পর্যায়ে ১৫২টি উপজেলা পরিষদ নির্বাচনে রৌমারীতে চেয়ারম্যান প্রার্থীরা শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেন তারা হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন, (অবঃ) অধ্যক্ষ সামিউল ইসলাম জীবন ও সভাপতি দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, শহিদুল ইসলাম শালু সাবেক ইউপি চেয়ারম্যান, মজিবুর রহমান বঙ্গবাসী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, কেএম ফজলুল হক মন্ডল সাবেক ইউপি চেয়ারম্যান, জাইদুল ইসলাম মিনু সাবেক জেলা পরিষদ সদস্য,মিজানুর রহমান মজনু মিয়া সহকারি অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাঃপুর কেন্দ্রীয় কলেজ, মুরাদুল ইসলাম, আয়কর আইনজীবি আবুল বাশার মঞ্জু। ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোজাফফর হোসেন বর্তমান ভাইচ চেয়ারম্যান উপজেলা পরিষদ, সামসুল দোহা সভাপতি বন্দবেড় ইউনিয়ন আওয়ামী যুবলীগ, সেকান্দার আলী চাঙ্গা। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মাহমুদা আক্তার স্মৃতি বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, তাজমিন নাহার (শাপলা) সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ও আয়শা সিদ্দিকা (আইরিন)।

রৌমারী উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, প্রথম ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবে ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ ৮ মে।

আশুলিয়ায় শরীয়তপুর চাঁদপুর একতা পরিষদের উদ্যেগে পথচারীদের মাঝে ঠান্ডা জুস লাচ্ছি বিতরণ

মাহবুব আলম মানিক: তিব্র দাবদাহে অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারী ও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের একটু স্বস্তি দিতে শিল্পাঞ্চল আশুলিয়ায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x