শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ক্রাইসিস ম্যানেজার: পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলছেন, যুদ্ধ এবং মহামারির কারণে বিশ্বব্যাপী নানা সংকট তৈরি হয়েছে। বাংলাদেশেও মানুষ কষ্টে আছে। তবে এই সংকট দীর্ঘায়িত হবে না। কারণ, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। তিনি বিশ্বের শ্রেষ্ঠ ক্রাইসিস ম্যানেজার।

শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি বরাবরই সরকারের উন্নয়ন নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে আসছে। তাদের কাজই প্রপাগান্ডা চালানো। তারা মিথ্যাকে আমাদের সত্যকে ঢেকে দিতে চায়, যা কোনোদিন সম্ভব নয়।

তিনি আরো বলেন, আজকের মহাসমাবেশ সফল করার জন্য সবাই সম্মিলিত ভূমিকা রেখেছেন। এমন ভূমিকা অব্যাহত রাখলেই বিজয় সুনিশ্চিত। নির্বাচনের মাত্র কয়েক মাস বাকি আছে, এই সময়ে সবকিছু ভুলে আওয়ামী লীগের বিজয়ের জন্য কাজ করতে হবে।

শেখ পরশ বলেন, বিএনপি নেতাকর্মীরা দেশে-বিদেশে সরকারের বদনাম করে যাচ্ছে। উন্নয়ন নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। অথচ তারা কিন্তু শেখ হাসিনার উন্নয়নের সুফল ভোগ করা থেকে বিরত থাকতে পারেনি। শেখ হাসিনার উন্নয়ন সারাদেশে ছড়িয়ে আছে, এর সুফল কেউ উপেক্ষা করতে পারবে না।

শুক্রবার দুপুর আড়াইটায় এ মহাসমাবেশ শুরু হয়। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু, স্থায়ী কমিটির সদস্য শেখ ফজলুল করিম সেলিম প্রমুখ।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x