সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত,সঙ্গে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। গেল ২৭ আগস্ট বেলা পৌনে ১টায় কলকাতার একটি হাসপাতালে তিনি ছেলেসন্তানের জন্ম দেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। তার মা হওয়ার খবরটি বেশ আলোচনার জন্ম দিয়েছে।

চারদিনের পুত্রকে নিয়ে বাড়ি ফিরেছেন সাংসদ এ অভিনেত্রী। আজ সোমবার তিনি বাড়ি এসেছেন। এসময় তার সঙ্গে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, সোমবার দুপুরে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে দেখা যায় যশকে। তার কোলে নবজাতক। পাশে নতুন মা নুসরাত জাহান। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে।

নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করলেন নুসরাত। এসময় নুসরাতের আর কোনো আত্মীয় স্বজনকে দেখা গেল না।

জানা গেছে, হাসপাতাল ছাড়ার আগে মা এবং ছেলেকে দেখেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরাতকে বাড়ি ফেরার অনুমতি দেয়া হয়।

আনন্দবাজার অনলাইন চিকিৎসকের সূত্রে জানায়, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হয়। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফলাফল অনুকূলে থাকায় মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হয়েছে।

সিনেমা ও সংসদ সামলানোর পাশাপাশি প্রেম-বিয়ের আলোচনা পাশ কাটিয়ে এবার নতুন অতিথিকে নিয়ে শুরু হবে নুসরাতের নতুন অধ্যায়।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x