সরকারি অফিস সময় নিয়ে আবারো নির্দেশনা

সরকারি অফিস আদালতের নতুন সময়সূচি অনুযায়ী সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের নির্দিষ্ট সময়ে অফিসে আসা ও ত্যাগের বিষয়ে আবারও নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আজ রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রধানমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।  অফিসের নতুন সময়সূচিতে অনেকেই আসছেন না, আবার অনেকেই নির্দিষ্ট সময়ের আগে চলে যাচ্ছেন এমন প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, আপনি স্পেসিফিক জানেন? আমরা অলরেডি আবার নির্দেশনা দিয়ে দিয়েছি, অফিস টাইমে সবাইকে অফিসে আসতে হবে৷ কালকেও আমরা এগুলো নিয়ে আলোচনা করেছি এবং অফিস টাইমের আগে কেউ যেতে পারবে না।

তিনি বলেন, ব্যক্তিগত বা ইন্ডিভিউজালি কোনো দরকার হলে, সে তার বসের কাছে জিজ্ঞেস করে পার্মিশান নিয়ে যাবে। কিন্তু ৮টার মধ্যে অফিসে আসতে হবে, আর পরিষ্কার কথা বিকেল ৩টার আগে কেউ অফিস থেকে যেতে পারবে না। এটা আমরা এনসিউর করতেছি।

এ নিয়ম কতদিন পর্যন্ত চলবে? এমন প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, দেখি, কতদিন চলে। এর আগে, বিদ্যুৎ সা,শ্রয়ে গত ২২ আগস্ট মন্ত্রিসভা বৈঠকে অফিসের নতুন সময়সূচির সিদ্ধান্ত নেওয়া হয়, যা কার্যকর হয় ২৪ আগস্ট থেকে।

এদিন থেকে সকাল ৮টার অফিসে শুরু হয় এবং অফিস শেষ হয় বিকেল ৩টায়। ফলে নিদিষ্ট সময়ে সবাইকে অফিসে আসতে হবে এবং নির্দিষ্ট সময়ের আগে অফিস ত্যাগ করা যাবে না এ ব্যাপারেও নির্দেশনা দেওয়া হয়।

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইইউ এর সঙ্গে বাংলাদেশ জ্ঞান, দক্ষতা উন্নয়ন, উদ্ভাবন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x