সাঘাটায় ৫ম ধাপ ইউপি  নির্বাচনে অংশ গ্রহনকারী আনসার ও ভিডিপি -সদস্যাদের মাঝে ভাতা বিতরন

গাইবান্ধার সাঘাটা উপজেলা আনসার ও ভিডিপি দপ্তরের আয়োজনে ৪ জুলাই উপজেলা পরিষদ মিলনায়তনে ৫ম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচন ২২ এ আইন শৃঙ্খলা রক্ষায় অংশগ্রহণকারী আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ভাতা বিতরনের উদ্বোধন করেন জেলা আনসার ও ভিডিপি কমান্ডার রেজাউল ইসলাম।

 

এসময় জেলা আনসার ও ভিডিপি এ্যাডজুট্যান্ট রস্তম আলী, উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার শাহিন মিয়া, জেলা সদরের আনসার ও ভিডিপি কমান্ডার শাহেনা বেগম, উপজেলা আনসার ও ভিডিপির টিআই প্রশিক্ষক অমলেন্দু উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে ৫ম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচন ২২ এ আইন শৃঙ্খলা রক্ষায় অংশগ্রহণকারী পিসি এপিসিসহ ১৫শ ৬৪ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে ভাতা প্রদান করা হয়।

সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব

সুন্দরবনে লাগা আগুন নিয়ন্ত্রণে আছে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভাকে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তবে শতভাগ নিভে গেছে তা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x