সাভারে হরতাল সমর্থনে জামায়াতের মিছিল

কেয়ারটেকার সরকার পুনঃপ্রতিষ্ঠা, ঘোষিত নির্বাচনী তফসীল বাতিল, আওয়ামী সরকারের পদত্যাগ ও আমীরে জামায়াতের মুক্তির দাবীতে আগামীকাল মঙ্গলবার হরতাল সমর্থনে মিছিল করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সাভার পৌরসভা।

জেলা মজলিসে শুরা সদস্য ও সাভার পৌরসভা জামাতের সেক্রেটারি মোঃ আব্দুল কাদেরের নেতৃত্বে হরতাল সমর্থনে মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা শাহাদাত হোসাইন। তিনি বলেন হরতাল শুধু জামায়াতে ইসলামের নয় এই হরতাল কৃষক শ্রমিক জনতার। তিনি হরতাল সফল করার জন্য সকল নাগরিকের প্রতি উদাত্ত আহবান করছি।

সভাপতির বক্তব্যে সাভার পৌরসভা জামায়াতের আব্দুল কাদের মঙ্গলবার সর্বাত্মক হরতাল পালন করার জন্য গাড়ির মালিক শ্রমিক, নাগরিকের প্রতি আহবান জানাই। যদি কেউ হরতাল চলা অবস্থায় কোনো গাড়ি ঘোড়া চালানোর চেষ্টা করেন তাহলে আমরা বুঝে নেব আপনি গণতন্ত্রের শত্রু দেশের জনগণের শত্রু। অতএব জামায়াতে ইসলামী কাউকে প্রতিপক্ষ মনে করে না এই হরতাল পালন করার জন্য কোন গাড়ি-দোকান চলবে না। সরকারকে হুশিয়ার করে বলে দিতে চাই চলমান আন্দোলন কর্মসূচির বিগত সকল কর্মসূচির চাইতে আজকের পর থেকে সর্বাত্তক কর্মসূচি পালন করা হবে।

আজ সোমবার সন্ধ্যায় সাভার নিউ মার্কেট থেকে শুরু করে বাসস্টান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে হরতাল সমর্থনে মিছিল শেষ হয়। মিছিলে আরো উপস্থিত ছিলেন শিবিরের জেলা সভাপতি সানোয়ার হোসেন, জামায়াত নেতা মমিনুল ইসলাম, আরশাদ আলী, আব্দুস সালাম, জেলা শিবিরের সেক্রেটারি হাসিবুল ইসলাম প্রমুখ।

অনলাইন জুয়ার সাইট বন্ধের দাবি নতুনধারার

অনলাইন জুয়ার সাইট বন্ধের দাবি জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ৪ মে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x