সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম:

সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য প্রচার প্রচারণায় শীর্ষে রয়েছে, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনজুরুল আলম রাজীব। তিনি উপজেলার বিভিন্ন মহল্লায় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে জনগণের কাছে দোয়া ও নির্বাচনীয় সালাম পৌঁছাচ্ছেন।
ঢাকা জেলার খুবই গুরুত্বপূর্ণ ও শিল্পাঞ্চল হওয়ায় সকলের কাছে এ উপজেলার গুরুত্ব রয়েছে। সাভার উপজেলা পরিষদ নির্বাচনে এপর্যন্ত চেয়ারম্যান পদপ্রার্থী দুই জনসহ আওয়ামী লীগ, যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ, যুব মহিলা লীগ সহ মোট ১১ জন প্রার্থী রয়েছেন এবং মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের তথ্য সূত্রে জানাযায়,গত ১৫ এপ্রিল সোমবার থেকে মনোনয়ন ফরম বিতরণের দিন থেকে শুরু করে মঙ্গলবার বিকেল পর্যন্ত বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এবং শিমুলিয়া ইউনিয়নের মেহেদী হাসান চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে ইমতিয়াজ উদ্দিন সভাপতি,ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ,আহসান হাবীব সদস্য সচিব, ঢাকা জেলা কৃষক লীগ,কবির হোসেন সাধারণ সম্পাদক, সাভার উপজেলা কৃষক লীগ। মোশাররফ খাঁন সহ-সভাপতি, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ, সাঈদুল ইসলাম সাবেক সভাপতি ঢাকা জেলা ছাত্রলীগ ও মোহসিন মন্ডল সহ-সভাপতি,সাভার উপজেলা যুবলীগ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিষ্টি চৌধুরী উপ দপ্তর সম্পাদক,সাভার উপজেলা আওয়ামী লীগ। বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি ও মনিকা হাসান সহ-সভাপতি,ঢাকা জেলা যুব মহিলা লীগ। মনোনয়নপত্র সংগ্রহ ও অনলাইনে দাখিলের শেষ দিন ২ এপ্রিল,মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২৩ এপ্রিল। মনোনয়নপত্র বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করতে পারবেন ২৪-২৬ এপ্রিল পর্যন্ত। আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল পর্যন্ত এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ হবে ২ মে এবং ভোটগ্রহণ ২১ মে সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লক্ষ ৯১৫ জন।

এদের মধ্যে পুরুষ ভোটার ৪ লক্ষ ৬২ হাজার ২১২ ও নারী ভোটার ৪ লক্ষ ৩৮ হাজার ৬৬৮ এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ১৫ জন। আগামী ২১ মে আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব আজ ১৮ই এপ্রিল বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ায় শ্রীখন্ডিয়া এলাকায় নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগ করেন।

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইইউ এর সঙ্গে বাংলাদেশ জ্ঞান, দক্ষতা উন্নয়ন, উদ্ভাবন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x