সিংগাইরে পরিকল্পিতভাবে ব্যবসায়ীর ওপর হামলা

মানিকগঞ্জের সিংগাইরে পরিকল্পিতভাবে এক ব্যবসায়ীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ব্যবসায়ীকে উদ্ধার করে সিংগাইর সদর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ী আঃ মাজেদ মিয়া সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের শাহরাইল পাহারপুর গ্রামের শেখ জয়েন আলীর ছেলে।

এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে।

জানা গেছে, শুক্রবার বেলা ২ টার দিকে বিদেশে গমেনেচ্ছুক এক গ্রাহকের ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হবার সময় নিজ এলাকার শাহরাইল পাহারপুর জামে মসজিদ সংলগ্ন উপস্থিত হতে না হতেই পূর্ব পরিকল্পিতভাবে উৎ পেতে থেকে একই এলাকার সাহজাহান ওরফে সারু মিয়ার নেতৃত্বে আলাউদ্দিন ওরফে আল্লাদি (৫২) ও তার ছেলে আরিফ এবং আল্লাদির স্ত্রী ফরিদা আক্তার (৩৮)সহ অজ্ঞাত আরও বেশ কয়েকজন আঃ মাজেদের পথ গতিরোধ করে। পরোক্ষণেই তাকে উপুর্যপুরি কিল ঘুসি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়। অতপর মারতে মারতে গায়ের জামা কাপড় ছিঁড়ে অনেকটা উলঙ্গ করে লুঙ্গীর ভাজে গোজে রাখা টাকা নিয়ে পালিয়ে যায়। আহত আঃ মাজেদের স্ত্রী মনজু আক্তার বলেন, ওরা আমার স্বামীকে মেরে ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে গেছে। আমার স্বামীকে সিংগাইর সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখন গ্রাহকের এত টাকা আমরা কিভাবে দেব।

উল্লেখ্য যে, আহত আঃ মাজেদ একজন আদম ব্যবসায়ী। আরিফ নামের বিবাদীকে বিদেশে পাঠানোর পর কাজকর্ম পেলেও ১০ মাস চাকুরির পর দেশে চলে এসে আদম ব্যবসায়ী মাজেদকে দীর্ঘদিন ধরে হুমকি-ধামকি দিয়ে আসছে। কোম্পানির কাজ না থাকাতে মাজেদ আরিফকে কোম্পানির বিরুদ্ধে নিয়মানুযায়ী মামলা দায়েরের পড়ামর্শ দিলেও তা না করে আরিফ দেশে এসেই এই হট্টগোল করেছে দাবি আহত পরিবারের। এ বিষয়ে অভিযুক্তদের সাথে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সিংগাইর থানার ওসি (ভারপ্রাপ্ত) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আশুলিয়ায় শরীয়তপুর চাঁদপুর একতা পরিষদের উদ্যেগে পথচারীদের মাঝে ঠান্ডা জুস লাচ্ছি বিতরণ

মাহবুব আলম মানিক: তিব্র দাবদাহে অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারী ও স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীদের একটু স্বস্তি দিতে শিল্পাঞ্চল আশুলিয়ায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x