সুনামগঞ্জ জেলার প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান হয়েছেন নাসরীন সুলতানা দীপা

৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরীন সুলতানা দীপা। তিনি সুনামগঞ্জ জেলার প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান হয়েছেন।

১২ শ ভোটের ব্যবধানে দীপা বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দীপা আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের দিগজান গ্রামে। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন চৌধুরী, নানা মরহুম মনির উদ্দিন চৌধুরী দুজন ই এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

নাসরিন সুলতানা দীপা সুনামগঞ্জ মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ ওমেনস চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, ধর্ম পাশা উন্নয়ন ফোরামের মহিলা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ শহরের অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা।

দীপার স্বামী আসাদুজ্জামান সেন্টু সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ,সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর পরিচালক।

বিজয়ী হয়ে নাসরিন সুলতানা দীপা বলেন আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন।

তারা যেভাবে এই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি আমি ও আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করব। আমি সবার কাছে কৃতজ্ঞ।

সর্বজনীন পেনশনের আওতায় এক লাখ মানুষ

দেশের নাগরিকদের জন্য চালু হওয়া বহুল প্রতীক্ষিত সর্বজনীন পেনশন কর্মসূচিতে (স্কিম) এক লাখ মানুষ নিবন্ধনের মাধ্যমে যুক্ত হয়েছেন। স্কিম চালু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x