হাওরে গোসল করতে নেমে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে গোসল করতে নেমে পানিতে ডুবে আকাশ (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় আশংকাজনক অবস্থায় তুহিন (২৫) ও হাসিব (২৬) নামে আরও দুই পর্যটককে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী।

 

শুক্রবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিকলী হাওরের কুর্শা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত আকাশ ঢাকা জেলার বাসিন্দা। অন্যদিকে জীবিত উদ্ধার তুহিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মোহাম্মদ আলীর ছেলে এবং হাসিব পটুয়াখালী জেলার বাসিন্দা।

 

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবুজর গিফারী আরও জানান, শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে নিকলী থেকে ফোন আসে হাওরে গোসল করতে নেমে তিন পর্যটক নিখোঁজ হয়েছে।

 

কিশোরগঞ্জ স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে উদ্দেশে রওনা হলে নিকলী ফায়ার সার্ভিস ফোনে জানায় তারা এবং স্থানীয় এলাকাবাসী একজনকে মৃত ও দুইজনকে জীবিত উদ্ধার করেছে।

 

পরে ডুবুরি দল স্টেশনে ফেরত আসে। জীবিত উদ্ধার দুইজন বর্তমানে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

টাঙ্গাইল শাড়ী নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ

টাঙ্গাইলের শাড়ীর জিওগ্রাফিক্যাল আইডেন্টিফিকেশন (জিআই) বা ভৌগোলিক নির্দেশক স্বত্ব বাংলাদেশের রাখার জন্য ভারতে আইনজীবী নিয়োগের জন্যে সুপারিশ করেছে সরকার। শতাধিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x