সিনেমাকে ছোট করে এ ধরনের সস্তা প্রচারণার কৌশল আমাদের নেই

এরই মধ্যে অবগত হয়েছেন যে, আগামী ১৭ জুন আমাদের ‘তালাশ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

 

গতকাল শনিবার আমরা ‘মেকিং অব তালাশ’-এর ভিডিও তৈরি করছিলাম। তবে ভিডিওটি রেডি করার আগেই হঠাৎ করেই তৃতীয় পক্ষের মাধ্যমে দুর্ঘটনাবশত ‘মেকিং অব তালাশ’-এর একটি অসম্পূর্ণ সিন অন্তর্জালে ভাইরাল হয়ে যায়।

 

আমার সিনেমার ভেতরে এমন একটা সিন আছে। গল্পটাও এমন। এটাই ক্লিয়ার করব। তবে তা রেডি করার আগেই অসম্পূর্ণ ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

 

বিষয়টি অনেকেই ভুল বুঝতেছেন। আর যারা যোজন মাহমুদকে উপস্থাপক বা সাংবাদিক বলছেন তিনি ‘তালাশ’ সিনেমারই শিল্পী। যোজন উপস্থাপক বা সাংবাদিক নন। তার সঙ্গেই এমন একটি সিন আছে।

 

তাছাড়া ভিডিওতে লক্ষ করে দেখবেন, সহশিল্পী যোজন মাহমুদ আমাকে সুমন বলে সম্বোধন করছেন। সিনেমায় আমার চরিত্রের নাম সুমন। তবে পরিষ্কারভাবে বলতে চাই যে, এটি প্রচারণার জন্য তৈরি করা হয়নি। সিনেমাকে ছোট করে এ ধরনের সস্তা প্রচারণার কৌশল আমাদের কারো-ই নেই।

 

যেখানে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ঢাকার বাইরে হল ভিজিট করার জন্য হেলিকপ্টার নিয়ে যাওয়ার পরিকল্পনা রাখা হয়েছে সেখানে এ ধরনের সস্তা ভিডিও বানিয়ে কাঠগড়ায় দাঁড়াতে চাই না। আশা করি, কেউ ভুল বুঝবেন না। সবাই ‘তালাশ’ ছবিকে আপনাদের ভালোবাসায় রাখবেন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x