আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক নিহত প্রতিবাদে বাসে অগ্নিসংযোগ

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় শামসুল আলম নামে এক পোশাক শ্রমিক নিহতের ঘটনাকে কেন্দ্র করে পাঁচটি বাসে অগ্নিসংযোগ ও ১০টি বাস ভাঙচুরের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার রাত  ৮টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত শামসুল একটি পোশাক কারখানার অ্যাডমিন হিসেবে কর্মরত ছিলেন।এদিকে, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়া ফায়ার সার্ভিসের চারটি ইউনিট বাসের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে রাস্তা পার হওয়ার সময় আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস শামসুল আলমকে চাপা দেয়। পরে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় উত্তেজিত পোশাক শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিয়ে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।ইপিজেড ফায়ার স্টেশনের অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, আগুন লাগার খবর পেয়ে সড়ক অবরোধ থাকায় ঘটনাস্থলে আসতে একটু সময় লেগেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিক নিহতের ঘটনায় ঘাতক বাসকে জব্দ করার অভিযান চলছে। এ ঘটনায় সৃষ্ট সড়ক অবরোধ নিরসনের জন্য কাজ করে যাচ্ছি।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x