দিনরাত জনসংযোগে ব্যস্ত বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দন

শাহ আলম: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ৭ টি ইউনিয়নে আগামী ৭ ফেব্রুয়ারী ভোটগ্রহণকে কেন্দ্র করে উপজেলার ওই ৭ টি ইউনিয়নের মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ ইউনিয়ন বাদাঘাট উত্তর ইউনিয়ন। ওই বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ নিজাম উদ্দিন কর্মী সমর্থকদের নিয়ে দিনরাত ব্যাপক জনসংযোগ করে ব্যাস্ততম সময় পার করছেন।

জানাযায়, নিজাম উদ্দিন সহ বর্তমান চেয়ারম্যান আফতাব উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সুজাত মিয়া ওই ৩ জন বাদাঘাট ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়ে নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে ছিলেন। কিন্তু আওয়ামী লীগের দলীয় মনোনয় পান সুজাত মিয়া। এর পর থেকে নিজাম উদ্দিন নাম নিজেকে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাদাঘাট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন। তিনি ইউপি নির্বাচনে একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে এলাকার সকলের প্রাণ ছুঁয়েছেন তিনি।দিন যতই যাচ্ছে বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে

চলছে চেয়ারম্যান প্রার্থী মোোঃ নিজাম উদ্দিনকে নিয়েই আলোচনা ভোটাদের মধ্যে। তারা বলছেন আমরা তাকে সুখে দুঃখে আমাদের মনের কথা বলতে পারি পাশে পাই আমরা দল মত নির্বিশেষে সবাই থাকে ভোট দেব।

ইউনিয়নের ভোটার হাকিকুল মিয়া,আরিফুল মিয়া বলেন,এই অঞ্চলের উন্নয়নের জন্য নিজাম উদ্দিনের বিকল্প নেই। কারন তিনি এই এলাকার লক্ষ লক্ষ শ্রমিকের অধিকার ফিরিয়ে দিয়েছেন। তাদের দুবেলা দুমোটো ভাত খাওয়ারের ব্যাবস্থা করে মানুষের মুখে হাসি ফিরিয়ে দিয়েছেন। জনগন তাকে এবার বিপুল ভোটের মাধ্যমে বিজয় নিশ্চিত করবে।

ভোটার শফিক মিয়া বলেন,নিজাম উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। এছাড়াও তিনি একজন পরোপকারী ব্যক্তি। তার কোন অভাব নেই তাই এলাকায় উন্নয়ন করতে হলে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে তাকে প্রয়োজন। সবাই ঐক্যবদ্ধ ভাবে তার বিজয় নিশ্চিত করে বিজয়ের মালা পরিয়ে দেব এবার।

চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন বলেন,চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় উন্নয়নে নিজেকে নিয়োজিত করেছি। এবারও অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করে যুবকদের উন্নত জীবন গড়তে সন্ত্রাস মুক্ত মাদক মুক্ত সমাজ এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় নিজেকে সবসময় সচেষ্ট রাখব এটাই আমার অঙ্গীকার।

আমি আশা করি জনগন আমাকে এবার বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে এলাকার উন্নয়নে আবারও আমাকে সুযোগ দিবেন

কাজিপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খলিলের সংবাদ সম্মেলণ

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের কাজিপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী'র সংবাদ সম্মেলণ । গত (২৯ এপ্রিল)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x