আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী পদে আলোচনায় সনিয়া আক্তার

ঝালকাঠি জেলার রাজাপুর – কাঠালিয়া উপজেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে এলাকার উন্নয়নে কাজ করছেন যুব মহিলালীগ নেত্রী ইয়াসমিন আক্তার পপি ও তার বোন রাজাপুর উপজেলা যুব মহিলালীগ নেত্রী মোসাঃসনিয়া । বিভিন্ন দুর্যোগের সময় রাজাপুর ও কাঠালিয়ার অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা করে প্রশংসা পেয়েছেন সবার। মোসাঃসনিয়া রাজাপুর উপজেলা যুব মহিলালীগের সদস্য ।

জানা গেছে,মোসাঃসনিয়া নিজ এলাকায় দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের স্কুলে ভর্তি, ফরম পুরনে আর্থিক সহায়তা এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করে তাদের সহযোগিতা করে আসছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক মঠবাড়ী ইউনিয়ন এর এক ইউপি সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি মোসাঃসনিয়া কে মনোনয়ন দেন তাহলে সেটা আমাদের জন্য কল্যানকর হবে।কারন তিনি গত ইউপি নির্বাচনে তিনি বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন।

মোসাঃসনিয়া আক্তার এর বোন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ সভাপতি ইয়াসমিন আক্তার পপি বলেন, ইতিমধ্যে আমার কিছু শুভাকাঙ্ক্ষী আমাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস দিয়েছে, আসলে আমার বোন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী পদে লড়াই করবে। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। আমাদের পরিবার সকলে আওয়ামী রাজনীতির সাথে জরিত।আমার ভাই একজন সক্রিয় ছাত্রলীগের কর্মী।আমার বোন রাজাপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক ছিলো,বর্তমানে রাজাপুর উপজেলা যুব মহিলা লীগের সক্রিয় সদস্য।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু আমার বোন কে মনোনয়ন দিবেন আশবাদী।

রাজাপুর সদর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান বলেন জেলা পরিষদে আমরা ঐ রকম সদস্য চাই যে সরকারি বরাদ্দের টাকা রাজাপুর -কাঠালিয়ার উন্নয়নের কাজে লাগাবে, যে নিজের পকেটে ঢুকাবে না।সেক্ষেত্রে নারী নেত্রী সোনিয়ার প্রতি আমাদের অগাধ বিশ্বাস আছে,তিনি জনগনের জন্য ও সংগঠনের শক্তি বৃদ্ধির জন্য কাজ করবে।

মোসাঃসনিয়া বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে তার দেখানো পথে চলে মানুষের সেবা করে আসছি। মানবসেবা আমার ধর্ম। আমি আমার শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত মানুষের সেবা করে যাবো। রাজাপুর – কাঠালিয়ার জনগণ ও ইউপি সদস্যরা চাইলে আমি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী পদে নির্বাচন করব।

উল্লেখ্য যে মোসাঃসনিয়া আক্তার রাজাপুর উপজেলা ফুলহার গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন এর সন্তান।

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সাম্প্রতিক ছয় দিনের থাইল্যান্ড সফরের বিস্তারিত তুলে ধরতে আগামীকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করবেন। গতকাল মঙ্গলবার রাতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x