কাদির মোল্লার সুস্থতা কামনায় এফডিসিতে দোয়া মাহফিল

রাজধানীর এফডিসিতে একটি দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে দিয়েছেন নরসিংদীর কাদির মোল্লা। সুদৃশ্য এই মসজিদটি নির্মাণে ব্যয় হয়েছে তিন কোটি টাকা। কাদির মোল্লা নিজেই সম্পূর্ণ টাকা দিয়ে মসজিদ নির্মাণ করেছেন। সেই কাদির মোল্লা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার কাদির মোল্লার সুস্থতা কামনা করে এফডিসি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল হয়েছে। এই দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনপ্রিয় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন, প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম, প্রযোজক বিপ্লব শরীফ, সহশিল্পী ও কলাকুশলীরা।

মসজিদটি নির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চলচ্চিত্র অভিনেতা সনি রহমান। মূলত তিনিই কাদির মোল্লার কাছ এ মসজিদ নির্মাণের দাবি নিয়ে গিয়েছিলেন। তাই কাদির মোল্লার জন্য সনি রহমান সবার কাছে দোয়া চেয়েছেন।

মিলাদ অনুষ্ঠানে মসজিদটি নির্মাণের সমন্বয়কারী অভিনেতা সনি রহমান কাদির মোল্লার জন্য দেশের সর্বস্তরের সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x