গাইবান্ধা-৪ আসনে নৌকা গণ জোয়ারে ভাসছে

এম শাহীন আলম :

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সাবেক সাংসদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ১৯৮৮ সাল থেকে যিনি ইউনিয়ন লেভেল থেকে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন সেই অধ্যক্ষ মোঃ আবুল কালাম।

আজাদ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে তার নির্বাচনী এলাকার ভোটার সমর্থক ও নেতা কর্মীরা নৌকা মার্কার প্রচার প্রচারণায় এমনি দেখা যায় যেন নৌকা গণ জোয়ারে ভাসছে।

নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে নৌকার সমর্থিত কর্মি সমর্থক ও নেতা কর্মীদের মাঝে উৎসব মূখর পরিবেশ লক্ষ্য করা গেছে। সাধারন ভোটাররা আশাবাদী নির্বাচন সুষ্ঠু হলে আমরা অধ্যক্ষ আবুল কালাম আজাদকেই তারা বিপুল ভোটে বিজয়ী করবে।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ জানান, আমি চাই আগামী ৭ জানুয়ারী- ২০২৪ এর নির্বাচনের ভোট গ্রহন সুষ্ঠু এবং নির্ভেজাল ভোট গ্রহন অনুষ্ঠিত হউক,ভোটাররা কেন্দ্রে নির্ভয়ে এসে তার পচন্দের প্রার্থীকে ভোট প্রধান করুক।

তিনি জানান নির্বাচনে সুষ্ঠু পরিবেশ থাকলে এবং কোন প্রকার গ্যামজাম না হলে আমি জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর আগেও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x